Uncategorizedআঞ্চলিক তথ্যউপকূল সংবাদজাতীয়রাজনীতিসারাদেশহাইলাইট

উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ ভোলার লালমোহনে আকতারুজ্জামান টিটব ওতজুমদ্দিনে ফজলুল হক বিজয়ী

Share with


হোসাইন মাহামুদ ॥
ভোলার লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আকতারুজ্জামান টিটব, জাকির হোসেন পঞ্চায়েত ও মাসুমা বেগম , তজুমদ্দিন উপজেলায় ফজলুল হক দেওয়ান আমিনুল ইসলাম ও ফাতেমা বেগম নির্বাচিত হয়েছেন।
লালমোহন উপজেলা নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন দোয়াত কলম প্রতীকের বিশিষ্ট শিক্ষাবিদ আক্তারুজ্জামান টিটব। উপজেলার ৮৩ কেন্দ্রের সবগুলোর ফলাফলে দোয়াত কলমের আকতারুজ্জামান টিটব পেয়েছেন ২৫,৩৯৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শালীক প্রতীকের আকতার হোসেন হাওলাদার পেয়েছেন ২৪,৫৬৭ ভোট। মোট ভোটের ব্যবধান ৮২৬। ৭জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।
ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থীর মধ্যে তালা প্রতীক নিয়ে জাকির হোসেন পঞ্চায়েত বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৪৭৪৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের আবুল হাসান রিমন পেয়েছেন ৩২৫৭৩ ভোট। অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীক নিয়ে সাবেক ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম পুননির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৪৭৬৫২ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী রোকেয়া বেগম পেয়েছেন ৩২৩৭৯ ভোট। রোববার রাতে সহকারি রিটার্নিং অফিসার লালমোহন উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুল ইসলাম এই ফলাফল ঘোষণা করেন।
এদিকে, তজুমদ্দিন উপজেরায় ফজলুল হক দেওয়ান (আনারস প্রতীক) ২৪২৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের সহসভাপতি মোশারেফ হোসেন দুলাল পেয়েছেন-২১৫১৭ ভোট। ভাইস চেয়ারম্যান পদে আমিনুল ইসলাম-২৫৮৩৯ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফাতেমা বেগম-২৪৯৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *